ছাত্রদল
- প্রসেনজিৎ পাল - কবিতার মহল ০৪-০৫-২০২৪

আমরা গাই বিদ্যার গান
ধরে রাখি তার অমূল্য মান।
আমরা হলাম ভোরের পাখি
অন্তরে দেশ-বিদেশের ছবি আঁকি।
পথে প্রান্তরে তুফান ছুটাই
হৃদয় মাঝে মার্তণ্ড জুটাই।
গুরুর তরে শ্রদ্ধা রাখি
বিনম্রে তাঁর আশিস্ ধরি।
ভালবাসায় ভরা উথলিত মন
সকলকে চিরতরে করি আপন।
নিত্যদিন চপলতা করে গ্রাস
আমরা কোন কাজেই পাই না ত্রাস।
দেশের নাম ঊর্ধ্বে তুলি
সহিষ্ণুতা মোদের পরম বুলি।
জেনে নাও – আমরা ছাত্রদল
দিগ্দিগন্তে ছড়াই বল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

borhan081975
১৬-০৫-২০২০ ০৫:৫৪ মিঃ

সুন্দর উপস্থাপন।

M2_mohi
১৫-০৫-২০২০ ১৩:০৩ মিঃ

Best wishes